ফ্রিল্যান্স এ অর্থ উপার্জন করার শ্রেষ্ঠ উপায়

প্রত্যেকেরই ইন্টারনেট থেকে অর্থ উপার্জন একটি লক্ষ্য রয়েছে. মানুষ সবসময় কিছু সহজ এবং দ্রুত উপায় খুঁজতে চেষ্টা করুন. কিন্তু থেকে যেখানে তারা কিছু উপার্জন করতে পারেন? ইন্টারনেট, আপনি অনেক রোজগার উপায় খুঁজে কিন্তু আপনাকে যা উপায় আছে আপনার জন্য সবচেয়ে উপযুক্ত মনে করতে হবে. একটি টাস্ক যা আপনি কোন জ্ঞান এবং অভিজ্ঞতা আছে কি কখনও যান. এটি একটি খুব গুরুত্বপূর্ণ বিষয় এটা কমনে হয় legit জানি. আমি এই টিউটোরিয়াল চান চাকতি সম্পর্কে যে উপায়ে যা একটি অভিজাত এবং legit.

1. Adsense

Adsense টাকা রোজগার শ্রেষ্ঠ উপায়. আপনি যদি তাই একটি প্রমিত মান ওয়েবসাইট মালিক, আপনি সহজেই আপনার Adsense থেকে অর্থ উপার্জন করতে পারেন. একটি Adsense অ্যাকাউন্টের জন্য সাইন আপ করুন, যখন Google অনুমোদন আপনার অ্যাকাউন্টে আপনার ওয়েব তা প্রদর্শন করুন এবং অর্থ উপার্জন.

2. ব্লগ বা ওয়েবসাইট থেকে অর্থ উপার্জন:

এটা সবচেয়ে ভাল এবং সবচেয়ে জনপ্রিয় উপায় ইন্টারনেট থেকে আয় যাও. আপনি তথ্যপূর্ণ এবং প্রয়োজনীয় বিষয়বস্তু সঙ্গে একটি ভাল ওয়েবসাইট বা ব্লগ করতে হবে. যখন আপনার ব্লগ বা ওয়েবসাইট বিখ্যাত হয়ে আপনি আপনার সাইটে বিজ্ঞাপন নির্বাণ দ্বারা উপার্জন করতে পারেন. যেমন ব্যক্তিগত বিজ্ঞাপন এবং বিজ্ঞাপন নেটওয়ার্ক বিজ্ঞাপন হিসাবে বিজ্ঞাপন দুই ধরণের আছে. সবচেয়ে জনপ্রিয় বিজ্ঞাপন নেটওয়ার্ক Adsense, chithika, Infolinks ইত্যাদি

3. Freelancing টাকা রোজগার:

Freelancing দিন আসছে জনপ্রিয় দিন. এটা স্বাধীন কাজ মানে. এটি একটি টাকা রোজগার জন্য বিশাল সেক্টর. আপনি এখান থেকে কোনো ধরনের কাজ লাভ করতে পারেন. আপনি আপনার কাজের জন্য বিড করতে হবে, যখন ক্রেতা নির্বাচন করুন আপনি শুধুমাত্র তারপর আপনি যে একটা কাজ করতে পারেন. কিন্তু কঠিন জন্য দ্রুত করুন কোন কাজের লাভ. আপনি ধৈর্য করা প্রয়োজন. সাধারণ চাকরি ডাটা এন্ট্রি, ওয়েব ডেভেলপিং নিবন্ধ লিখন, ওয়েব ডিজাইন, অনলাইন বিপণন, এবং সফ্টওয়্যার নির্মাণ ইত্যাদি, কিছু freelancing সাইট জনপ্রিয় হয় freelancer.com, odesk, elance,

4. নগদ অধিভুক্ত বিপণন সঙ্গে অনলাইন করুন:

এটি একটি দুর্দান্ত উপায় অর্থ উপার্জন. আপনার কোনো কোনো ওয়েবসাইট, পণ্য বা পরিষেবা দেওয়া প্রয়োজন. আপনি একটি মধ্যগ হিসাবে এবং অন্যান্য মানুষ ‘পণ্য বা পরিষেবা ক্রয় বিক্রয় করতে পারে. যখন একটি বিক্রয় করা হয়, আপনি একটি কমিশন উপার্জন হবে. এটা টাকা রোজগার সবচেয়ে নির্ভরযোগ্য উপায়. সবচেয়ে জনপ্রিয় শাখা প্রোগ্রাম ইসলাম অনুমোদনকারী,

5. একটি মতামত দিয়ে দেওয়া পান:

অনলাইন সার্ভে আরেকটি জনপ্রিয় উপায় অনলাইন থেকে অর্থ উপার্জন. সার্ভে সাইটগুলি আপনার মতামতের জন্য টাকা দিতে হবে বিভিন্ন ধরনের হয়. অনেক অনলাইন জরিপ সাইট আছে. কিন্তু তাদের অধিকাংশই হয় কেলেঙ্কারীতে. কাজেই আপনাকে সাবধানে যোগদান আগে পর্যালোচনা আছে. আপনি সার্ভে মাথা বা সার্ভে স্পট সাইট থেকে আরো অর্থ উপার্জন করতে পারেন.

6. আপনার ডোমেইন বিক্রি দ্বারা রোজগার:

এটি একটি অনেক রোজগার এর লাভজনক উপায় কিন্তু খুব কম মানুষ এটি সম্পর্কে জানা. প্রথম আপনি এই প্ল্যাটফর্ম থেকে আয় একটি ডোমেইন কিনতে প্রয়োজন. তারপর আপনার ডোমেইন পার্কিং. যখন কেউ আপনার ডোমেন নাম জরিমানা আপনি আপনার ডোমেন তাদের এবং বিক্রয় একটি বড় পরিমাণ উপার্জন করতে পারেন.

7. টেমপ্লেট বিক্রি থেকে কাগজ:

আপনি যদি একটি এইচটিএমএল, সিএসএস সম্পর্কে ভাল জ্ঞান আছে আপনি আপনার ফর্মা বিক্রির অর্থ উপার্জন করতে পারেন. এটি অত্যন্ত লাভজনক কিন্তু আপনি যে টেমপ্লেট তৈরি হয় চাহিদা দেখাতে. থিম ফরেস্ট ভাল প্ল্যাটফর্ম আপনার টেমপ্লেট বিক্রয়. তারা 25% আপনি – প্রতি বিক্রয় প্রতি 50% ভাগ.

8. আপনার দা এবং বিক্রয় টাকা রোজগার:

আপনি আপনার ডিজিটাল ক্যামেরা ব্যবহার করে অর্থ উপার্জন করতে পারেন. শুধু কিছু সৃষ্টিশীল ছবি এবং এটি দখল istockphoto বা অন্য কোনো ওয়েবসাইটে আপলোড করুন. যখন কেউ আপনার ছবির ক্রয়, তারা দিতে আপনার ফটোগুলি জন্য নির্দিষ্ট শতাংশ টাকা (20% থেকে 80% ওয়েবসাইট থেকে পৃথক) আপনি.

9. আর্টিকেল লেখা মাধ্যমে অর্থ উপার্জন করুন:
আপনি যদি একজন সৃজনশীল ব্যক্তি, আপনি যদি একটি ভাল লেখা দক্ষতা আছে আপনি আপনার প্রতি নিবন্ধ থেকে 4 $ $ 15 আয় করতে পারেন. অনেক ওয়েবসাইটে রয়েছে আছে ইন্টারনেট আপনার নিবন্ধের জন্য যারা প্রদান করেন. একটি উপযুক্ত প্ল্যাটফর্ম এবং খুঁজে নিন আপনার নিবন্ধের জন্য আদায় শুরু. Triond জনপ্রিয় নিবন্ধ অনভিজ্ঞ ব্যবহারকারীদের জন্য মিলের সাইট.

10. ফেসবুকের মাধ্যমে অর্থ উপার্জন:

ফেসবুক সবচেয়ে জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্কিং সাইট. এই সাইট দ্বারা আপনি এছাড়াও অর্থ উপার্জন এবং এটি একটি জটিল প্রক্রিয়া করতে পারেন না. আপনি ফেসবুক থেকে একটি এপ্লিকেশন তৈরি করে অর্থ উপার্জন করতে পারেন, আপনার পণ্য বা তেলাপোকার আপনার বিজ্ঞাপনের জায়গা বিক্রি করে. Cloudcrowth একটি ফেসবুক অ্যাপ্লিকেশন এবং একটি জনপ্রিয় মাইক্রো freelancing সাইট. এটা আপনি বিভিন্ন সাধারণ কর্ম সঞ্চালনের অনুমতি দেয় না এবং প্রতিদিন রোজগার ভিত্তিতে পরিশোধ করা হবে.

11. টুইটার মাধ্যমে অর্থ উপার্জন:

প্রায় সমস্ত আমরা একটি টুইটার একাউন্ট আছে. কিন্তু আপনি কি জানেন, আপনি কিচিরমিচির থেকে অর্থ উপার্জন করতে পারেন? প্রথম আপনি আপনার অনুসরণকারী বৃদ্ধি প্রয়োজন. এখন বিজ্ঞাপন-সংযোগগুলি পোস্ট অথবা স্পনসর্ড টুইট অথবা ad.ly. মাধ্যমে আপনার টুইট বিক্রয় এখানে সাফল্য পয়েন্ট আপনার অনুসরণকারী.

12. Youtube-কাগজ:

YouTube হল বিশ্বের বৃহত্তম ভিডিও ওয়েবসাইট. আপনি যদি চান তাহলে আপনি এই সাইট ব্যবহার করে অর্থ উপার্জন করতে পারেন. আপনি যদি একটি Adsense অ্যাকাউন্ট আছে, “ভিডিওর জন্য Adsense” Adsense কোড সংগ্রহ করে এবং আপনার ইউটিউবে এটা ব্যবহার করা. যখন মানুষ আপনার বিজ্ঞাপন ক্লিক করুন, আপনার Adsense যে জন্য টাকা দিতে. এটা নিরাপদ উপায় Adsense থেকে আপনার ওয়েবসাইট ব্যবহার না করেই উপার্জন.

13. পর্যালোচনা দেওয়া পান:

এটি অন্য একটি আকর্ষণীয় এবং এছাড়াও সহজ উপায় অনলাইনে অর্থ করা. এবং ভাল জিনিস হল প্রায় কেউ ওয়েবসাইটের পর্যালোচনা করার জন্য দেওয়া হতে পারে. আপনি শুধুমাত্র সৃজনশীল মনোভাব প্রয়োজন. আপনি এখানে Shvoong.com, Dooyoo.co.uk চেষ্টা করতে পারেন

14. অর্থ গেম বাজানো রোজগার:

অনলাইনে অর্থ উপার্জন প্লেয়িং গেম, আপনি জনপ্রিয় যেমন Runescape, ফাইনাল ফ্যান্টাসি এর যুদ্ধ – কৌশল এবং ফোটোস হিসাবে অনলাইন গেম একটি একাউন্ট থাকতে হবে. কখনও কখনও আপনার একাউন্টে জমা করে এই খেলাটি খেলতে প্রয়োজন. কিন্তু কেলেঙ্কারীতে সম্পর্কে সতর্কতা অবলম্বন করা আবশ্যক.

15. গেম তৈরি করে অর্থ উপার্জন করুন:

আপনি যদি একটি ফ্ল্যাশ সফ্টওয়্যার সম্পর্কে ভালো জ্ঞান থাকে, তবে আপনি তা থেকে উপার্জন করতে সক্ষম হবে. কিছু গেম তৈরি http://www.mochimedia.com এ জমা দিতে. আপনি $ 10 পেতে প্রত্যেক খেলা থেকে আপ হবে. তারা বিপুল ফ্ল্যাশ গেম সংগ্রহে আছে.

16. ই বই বিক্রির অর্থ উপার্জন করুন:

কোন প্রকার ভাল E-book এবং তৈরি করুন এটি দ্বারা উপার্জন. যদি আপনার E-book ভালো চাহিদা আছে, তাই আপনি আরো উপার্জন করতে পারেন. কিছু ভাল E-book বিক্রয় ওয়েবসাইটে আপনার E-book এবং জমা দিন পর্যন্ত প্রথম কপি বিক্রি করে অপেক্ষা করুন. আপনি এই পদ্ধতি ব্যবহার করে অর্থ উপার্জন করতে পারেন অনেক. কিছু E-book 80-100 $ মান আছে.

17. একটি ওয়েবসাইট এবং মাঝারি উপার্জন:

অনেক ফোরাম ইন্টারনেট মধ্যে উপস্থিত রয়েছে. পোস্ট দৈনন্দিন মিলিয়ন এই ফোরামে যাও দেওয়া হয়. কিন্তু সবসময় কিছু লোককে স্প্যাম করার চেষ্টা করছেন. আপনি এই ফোরামে একটি সংযম কর্মজীবন শুরু করতে পারেন. তারা নিয়ন্ত্রণ করে পোস্ট করার জন্য আপনাকে দিতে.

18. অনুবাদ রোজগার:

অন্য ভাষা থেকে এক ভাষা থেকে অনুবাদ নথিটি বা ব্লগ, আপনি আপনার উপার্জন জন্য এটা. কোনো আয় বিশ্বস্ত এই প্ল্যাটফর্ম থেকে সাইট নির্বাচন করুন.

19. বিনিময় টাকা বিন্যাস:

আপনার বিনিময়ের অর্থ বিন্যাস দ্বারা অর্থ উপার্জন করতে পারেন. , আমাকে ডলার যাও সাথী ডলার দিতে দিতে সতর্ক. এই পাথ দ্বারা আপনি 5-10% কমিশন পাবেন.

20. ফর্ম CafePress.com রোজগার:

এই সাইটে আপনি আপনার নিজের নকশা এবং প্রদান একটি টি – শার্ট, মগ, টুপি ইত্যাদি তাদের করা পারবেন … কোন আপফ্রন্ট খরচ, কেবল আপনার ডিজাইন দিয়ে আসা পর্যন্ত, সেট আপনার নিজস্ব বিনামূল্যে অনলাইন দোকান আপ আছে এবং আপনার পণ্য প্রচার আপনার ওয়েবসাইট. তারা চেক দ্বারা আপনার প্রতি মাসের আয় পাঠাতে.

21. পোস্টের জন্য অর্থ প্রদান করা হয়:

অনেক দিন ফোরামে পোস্টিং অর্থ উপার্জন সুবিধা আপনি. প্রথম আপনাকে কিছু কাজ এই সম্পর্কে বিশ্বাসভাজন ফোরামে এবং তারপর কিছু খুঁজে আপনি ফোরামে অনন্য নিবন্ধ লিখুন প্রয়োজন. তারপর তারা আপনাকে দিতে হবে.

22. SiteTalk দ্বারা রোজগার:

এই সাইটটি একটি নতুন চেতনা অর্থ উপার্জন. আপনার আয়ের জন্য আপনি কিছু আরো / আপনি মাত্র একটি একাউন্ট এবং পূর্ণ প্রফাইল প্রয়োজন করার প্রয়োজন নেই. তারপর তাদের সাইট সর্বনিম্ন যান সপ্তাহে তিন দিন. আপনার জন্য গিয়ে তারা আপনাকে. আপনি এখান থেকে 500 থেকে 10000 ডলার উপার্জন করতে পারেন.

23. সফ্টওয়্যার পর্যালোচনা করে টাকা রোজগার:

প্রতিদিন আমরা অনেক ধরনের সফটওয়্যার ব্যবহার করা হয়. আমরা অর্থ এই সফ্টওয়্যার সম্পর্কে কিছু লিখুন উপার্জন একটি উপায় আছে. এই সফ্টওয়্যার পর্যালোচনা বলা হয়. Softwarejudge.com একটি সফ্টওয়্যার পর্যালোচনা করার জন্য ভালো সাইট. তারা 50 $ প্রদান একটি সৎ সফ্টওয়্যার পর্যালোচনার জন্য আপ করা.

24. ফেরত প্রদান এবং লিঙ্ক অর্থ উপার্জন:

পিছনে লিঙ্কটি প্রধান সরঞ্জাম সাইটের জন্য পাতা র্যাঙ্ক বাড়াতে. আপনি যদি আরো ফিরে লিঙ্ক আছে, আপনি সাইট আরো জনপ্রিয় হবে. ওয়েবমাস্টার আছে লিঙ্ক সংগ্রহ ফিরে যথেষ্ট সময় না. তারা আপনাকে এই চাকরী দিতে এবং কিছু করতে সক্ষম এই পদ্ধতি দ্বারা উপার্জন পাবেন.

25. লোগো ডিজাইন থেকে রোজগার:

আপনি যদি ভাল অঙ্কনশিল্পী জ্ঞান আছে আপনি আপনার আয় জন্য এই ভাবে যোগদান করতে পারেন. আপনার ওয়েব সাইটে লোগো ডিজাইন এবং জমা এটা থেকে অর্থ উপার্জন করেন. পরিসীমা রোজগার আপনার সৃজনশীলতা চেহারা নির্ভর করে. Istockphoto এই কাজের জন্য একটি ভাল ওয়েবসাইট.

26. এবং অর্থ উপার্জন উত্তর দিন:

আপনি যদি ভাল জ্ঞান আছে আপনি অনলাইন এটা আপনার আয়ের জন্য ব্যবহার করতে পারেন. শুধু কিছু প্রশ্নের উত্তর আপনি 2 $ $ 5 দিন প্রতি উপার্জন করতে পারেন দান. ঠিক উত্তর হল সবচেয়ে ভাল জায়গা প্রশ্নের উত্তর দিয়ে উপার্জন যাও.

27. ব্লগে মন্তব্য করতে দেওয়া পান:

প্রতিটি ওয়েবমাস্টার তাদের ওয়েবসাইট জনপ্রিয়তা চায়. যদি আরো দর্শক তাদের ওয়েবসাইটে আসা শুরু করে তাহলে তারা আরো ট্রাফিক র্যাঙ্ক এবং পাতা লাভ করতে পারেন. তারা ইন্টারনেট অন্যদের মন্তব্য দ্বারা তাদের ওয়েবসাইটের লিংক ছড়িয়ে জন্য এটি প্রয়োজন. আপনি আপনার আয় জন্য এটি ব্যবহার করতে পারেন.

28. আরএসএস ফিড থেকে অর্থ প্রদান করা যাবে:

আপনি যদি একটি ওয়েবসাইট আছে আপনি একটি আরএসএস ফিড লিঙ্ক উপস্থিত থাকা আবশ্যক. আরএসএস ফিড ব্যবহার করে আপনি একটি উত্তরাধিকারী হতে পারেন. আপনি “Adsense আরএসএস ফিডের জন্য” ব্যবহার করতে পারেন. পরে সক্রিয় এটিকে Google Adsense আপনি যখন মানুষ বিজ্ঞাপন আপনার আরএসএস ফীড যা থাকে পে করবেন.

29. লিঙ্ক এবং জমা অর্থ উপার্জন:

ওয়েবসাইটের দৈনন্দিন বিশ্বের হাজার হাজার বাড়া. প্রতিটি ওয়েবসাইট আরো দর্শক করেনি প্রয়োজন. তারা বিভিন্ন ওয়েব ডিরেক্টরি তাদের লিঙ্কটি জমা দেওয়ার জন্য যে প্রয়োজন. আপনি এই কাজটি করবেন এবং অর্থ উপার্জন করতে পারেন.

30. সফ্টওয়্যার ইনস্টল দ্বারা রোজগার:

এটা সহজ করার জন্য সমস্ত কাজ করবেন না. কিছু লোকের ক্ষেত্রে অনেক ধরনের সফটওয়্যার ইনস্টল করতে পারবেন পারেন না. আপনি তাদের সাহায্য এবং সেখান থেকে উপার্জন করতে পারেন. এই উপায় এছাড়াও আপনি অনেক কিছু জানতে সাহায্য.

31. অনুসন্ধান এবং উপার্জন করুন:

আপনাকে একটি Google কাস্টম সার্চ ইঞ্জিন আপনার সাইটে সেট করতে পারেন. যখন মানুষ আপনার কাস্টম সার্চ ইঞ্জিন গুগল কিছু সন্ধানের জন্য আপনাকে অনুসন্ধান. আপনার ওয়েবসাইট সেট আপ একটি গুগুল কাস্টম সার্চ ইঞ্জিন আপনার প্রয়োজন একটি Adsense অ্যাকাউন্ট অনুমোদন.

32. ফাইলের ভাগ অর্থ উপার্জন:

এটি খুব ভাল ভাবে অর্থ উপার্জন করা. কিছু সাইটের দিতে বিনামূল্যে ফাইল স্টোরেজ স্পেস এবং আপনি যখন কেউ আপনার ফাইল ডাউনলোড করা হয় তারা যে জন্য টাকা দিতে. এই পরিমাণ উপার্জন করুন আপনার ফাইলের আকার এবং ধরন নির্ভর করে. 6ybh-আপলোড, ফাইল ফ্যাক্টরী থেকে ফেরত দিতে পান বা আপলোড লিখুন.

33. ইমেইল পঠন থেকে রোজগার:

বিজ্ঞাপন কোম্পানি যারা আপনাকে অফার ইমেল পড়া দ্বারা অর্থ পেতে হাজার হাজার আছে. আপনাকে কেবল তাদের লিঙ্কটিতে ক্লিক করুন এবং তাদের ওয়েবসাইট পরে আপনি তাদের প্রোগ্রাম যোগদান যান প্রয়োজন. কিন্তু স্প্যাম সচেতন হতে হবে, অনেক ওয়েবসাইট আছে যারা শুধু স্প্যাম এবং আপনি কিছুই করা হবে না দেওয়া আছে. আপনি ক্যাশ আনন্দে বা ইনবক্সে ডলার নির্বাচন করতে পারেন.
অতিরিক্ত

34. একটি ফোরাম থেকে রোজগার:

ফোরাম একটি আলোচনা বোর্ডের যেখানে মানুষ তাদের মতামত ও চিন্তাভাবনা তুলে ধরতে. আপনি একটি ফোরাম তৈরি করে অর্থ উপার্জন করতে পারেন. কিন্তু আপনার ফোরাম অন্তত 1000 + সক্রিয় ব্যবহারকারী আছে যাতে টাকা সুদর্শন পরিমাণ আয় করা আবশ্যক.

35. CafePress.com

এই সাইটে আপনি আপনার নিজের নকশা এবং প্রদান একটি টি – শার্ট, মগ, টুপি ইত্যাদি তাদের করা পারবেন. কোন আপফ্রন্ট খরচ আছে কেবল, আপনার ডিজাইন দিয়ে চলে আসে, আপনার নিজের বিনামূল্যে অনলাইন দোকান সেট আপ করুন এবং আপনার ওয়েব সাইটে আপনার পণ্য প্রচার. তারা চেক দ্বারা আপনার প্রতি মাসের আয় পাঠাতে.

36. TeeTonic.com

Tee Tonic.com টি – শার্ট ডিজাইন জমা গ্রহণ. আপনি একবার আপনার টি – শার্ট এর নকশার হার সকলের জন্য উপলব্ধ জমা আছে. এক যে সর্বোচ্চ রেটিং পায় নগদ পুরস্কার জয় এবং তাদের টি – শার্ট আমাদের দোকানে যোগদান করা.

37. LinkShare.com দ্বারা রোজগার

লিংক ভাগ হয় বৃহত্তম ব্র্যান্ডেড বিজ্ঞাপনের নেটওয়ার্ক. তারা ব্র্যান্ডেড বিজ্ঞাপনদাতার অনেক আছে (যেমন – নকিয়া, সনি …..). যদি তাই একটি ওয়েব সাইটের মালিক, আপনি এখানে বিজ্ঞাপন জন্য আবেদন করতে পারেন. তারা যখন আপনার সাইট অনুমোদন আপনি প্রদর্শন এবং অর্থ উপার্জন করতে পারেন.

38. Elance –

আমি আউটসোর্সিং জন্য Elance ভালোবাসি, এবং উল্টানো পাশ দিয়ে, এটি একটি দুর্দান্ত উপায় টাকা একটি Freelancer হিসাবে অনলাইন করা হতে পারে. আপনি বিভিন্ন ধরনের এখানে কাজ পাবেন. আপনার আয় জন্য কেউ নিন.

39. বাচাল টাকা রোজগার

টুইটার না শুধুমাত্র একটি সামাজিক সাইট. এটা একটা বড় উপায় কিছু উপার্জন. বাচাল কিচিরমিচির আপনার অ্যাকাউন্টের জন্য আপনাকে বহন করেনা. তারা আপনার অ্যাকাউন্টে তাদের বিজ্ঞাপনদাতার বিজ্ঞাপন প্রকাশ করতে এবং তার জন্য টাকা দিতে.

40. SiteTalk দ্বারা রোজগার

এই সাইটটি একটি নতুন চেতনা অর্থ উপার্জন. আপনার আয়ের জন্য আপনি কিছু জিনিস আরো না / শুধু আপনি একটি অ্যাকাউন্ট এবং পূর্ণ প্রফাইল প্রয়োজন হবে না. তারপর তাদের সাইট সর্বনিম্ন যান সপ্তাহে তিন দিন. আপনার জন্য গিয়ে তারা আপনাকে. আপনি এখান থেকে 500 থেকে 10000 ডলার উপার্জন করতে পারেন.

41. InfoBarrel একটি রোজগার গুড উপায়

আপনার ফটো, মিউজিক, ভিডিও বা InfoBarrel মধ্যে নিবন্ধ এবং ভাগ অর্থ উপার্জন. আপনি আপনার পাসওয়ার্ড ভুলে গেছেন নেটওয়ার্ক অনুমোদন ব্যবহার করতে পারেন. যখন কিছু এক আপনার বিজ্ঞাপনগুলি InfoBarrel একটি শতাংশ আপনি দিতে (60%) উপার্জন ক্লিক করুন.

42. Rentacoder.com দ্বারা কাগজ

আরো বেশী 200,000 জনের rentacoder.com সঙ্গে অন্তর্ভুক্ত. দৈনন্দিন 2500 এই সাইট থেকে কাজ রিলিজ. আছে এই সাইটে অনেক রোজগার জন্য সেক্টর আছে. শুধু আপনি আপনার কাজের জন্য বিড করতে হবে. ধৈর্য হবে, আপনি এক সময় আপনার কাজ পেতে হবে.

43. HubPages –

HubPages জনপ্রিয় উপার্জন ভাগ নিবন্ধ ওয়েবসাইটে হয়. Adsense ভাগ এখানে 60%, এবং আপনাকে Kontera, বে এবং আমাজন সঙ্গে নগদীকরণ পারেন. এটি আপনার ওয়েবসাইটের মত কাজ.

44. Flixya

এটা খুব ভালো ঐ ব্যক্তি একটি আছে Adsense অ্যাকাউন্টের জন্য অনুমোদন আদায় সাইট. আপনার ভিডিও, ফটো ব্লগ বা ভাগ এবং Adsense দ্বারা উপার্জন. তারা 100% ভাগ Adsense উপার্জন আপনি. সুতরাং, আপনি এখান থেকে উপার্জন যাও ভাল সুবিধা আছে.

45. MicroWorkers

বিশেষ করে এই সাইট করুন জন্য একটি রোজগার মহান উপায়. আপনি সাইনআপ দ্বারা, কিচিরমিচির, বুকমার্ক ওয়েবসাইট, পোস্ট পর্যালোচনা অনলাইন, উপার্জন এবং অনুসরণ ফেইসবুক এবং আরো অনেক বন্ধু যোগ করতে পারেন. $ 12 টাকা উঠাতে এলাকা.

46.Chitika

Chitika এছাড়াও আপনি Google AdSense এর মত কাজ করে. যদি আপনার Adsense অ্যাকাউন্টটি নিষ্ক্রিয় ছিল অথবা যদি আপনি কোন Adsense আছে আপনি Chitika ব্যবহার করার জন্য আপনাকে রোজগার করতে পারেন. শুধু আপনার সাইটে তাদের বিজ্ঞাপন কোড সেট এবং আপনার বিজ্ঞাপন যখন ক্লিক করুন, Chitika যে জন্য টাকা দিতে.

48.Bidvertiser

আরেকটি বড় PPC (প্রতি ক্লিকের দিতে) বিজ্ঞাপন নেটওয়ার্ক bidvertiser. আপনি তাদের বিজ্ঞাপন প্রকাশ করে বা যদি কোনো এক তাদের একাউন্ট সাইন আপ করতে আপনার রেফারেল লিঙ্ক অনুসরণ করুন এখানে অর্থ উপার্জন করতে পারেন. তারা যখন আপনার টাকা আপনার একাউন্টে মাত্র 10 $ পৌঁছে দিতে.

49. পোস্ট প্রতি পে

ব্লগিং করে আয় করুন. একটি ভালো ব্লগার তারা এখান থেকে বড় অর্থ উপার্জন করতে পারেন কে. পোস্ট প্রতি যখন পরিশোধ অনুমোদন আপনার অ্যাকাউন্ট বিজ্ঞাপনদাতার আপনি তাদের পণ্য সম্পর্কে ব্লগ লিখতে ভাড়া. আপনি আপনার টাকা তুলতে যখন আপনার $ 50 ব্যালেন্স পৌঁছাতে হবে পারেন.

50. Odesk

Odesk একটি কাজের সাইট. এই সাইটটি একটি টাকা রোজগার জন্য বিশাল সেক্টর. আপনি এখান থেকে কোনো ধরনের কাজ লাভ করতে পারেন. আপনি আপনার কাজের জন্য বিড করতে হবে, যখন ক্রেতা নির্বাচন করুন আপনি শুধুমাত্র তারপর আপনি যে কাজ করতে পারেন. কিন্তু কঠিন জন্য দ্রুত করুন কোন কাজের লাভ. আপনি ধৈর্য করা প্রয়োজন.

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s